বৃহস্পতিবার,১৯শে জুলাই, ২০১৮ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৬ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী

 
 

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর-এর বিবৃতি

 

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মামুন হাসানকে আজ রাজধানীর আদাবর এলাকা থেকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “বর্তমান সরকার গুম, খুন আর বিচার বহির্ভূত হত্যার মধ্য দিয়ে বিরোধী দল নিশ্চিহৃ করার অভিযানে এক অমানবিক পরিস্থিতি সৃষ্টি করে দেশকে ঠেলে দিয়েছে এক ভয়ঙ্কর শুন্য গহব্বরে। মনে হয় অলিখিত সরকারী ফরমান জারি করে যেন বিরোধী দলের নেতাকর্মীদের স্বাভাবিক চলাচল নিষিদ্ধ করা হয়েছে। বিএনপি নেতাকর্মীদের কোথাও কোন নিরাপত্তা নেই। যেকোন স্থানে, যেকোন অবস্থায় দিনরাত্রি তাদের ওপর নেমে আসে মামলা আর গ্রেফতারের খড়গ। অব্যাহত ক্রসফায়ারে হত্যার ঘটনায় মৃত্যু পরোয়ানা যেন তাদের সামনে ঝুলিয়ে রেখেছে স্বৈরাচারী সরকার। যুবশক্তিকে ধ্বংস করার জন্য সরকার নানামূখী অপচেষ্টা চালাচ্ছে যাতে রাষ্ট্রীয় অন্যায়, অত্যাচার ও জুলুমের বিরুদ্ধে যুবসমাজ রুখে দাঁড়াতে না পারে। সেই উদ্দেশ্যেই তরুণ যুবনেতা মামুন হাসানকে গ্রেফতার করা হয়েছে। আকস্মিক পতনের ভয়ে সরকার ছাত্র-যুবকদেরকে টার্গেট করেছে, তাই বেছে বেছে ছাত্র-যুবকদের বিরুদ্ধে বানোয়াট মামলা দিয়ে, গ্রেফতার করে, রিমান্ডে পৈশাচিক উৎপীড়ণ চালিয়ে জনসমাজে আতঙ্ক ছড়িয়ে দিচ্ছে। বর্তমান সরকার গণতন্ত্র ও সভ্যতার প্রতিপক্ষ, এরা পৃথিবীর নিষ্ঠুর স্বৈরশাসকদেরই পথে হাঁটছে। সরকার যদি জুলুমের পথ থেকে সরে না দাঁড়ায় তাহলে জনগণের ক্রোধ থেকে তারা কখনোই রেহাই পাবে না। আমি অবিলম্বে জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মামুন হাসানের মিথ্যা মামলা প্রত্যাহার করে তার নি:শর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।”
বার্তা প্রেরক

(বেলাল আহমেদ)
সহ-দফতর সম্পাদক
বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি

আজকে

  • ৪ঠা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৯শে জুলাই, ২০১৮ ইং
  • ৬ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।