শুক্রবার,২১শে জুন, ২০১৮ ইং, ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৩৯ হিজরী

 
 

বিএনপি থেকে ফরম নিলেন মেজর আক্তার, রিপন, এমএ কাইয়ুম ও শাকিল

 

এক্সপ্রেস নিউজ, ঢাকা: ঢাকা সিটি উত্তরের উপনির্বাচনে মেয়র পদে ধানের শীষ প্রতীকে নির্বাচন করতে বিএনপি থেকে মনোনয়ন ফরম নিয়েছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি এম এ কাইয়ুম, বিএনপির সাবেক এমপি মেজর (অব.) আক্তারুজ্জামান, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন এবং বিএনপির সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাকিল ওয়াহেদ।
রোববার বেলা ১২ টার পর নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে ৩ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। আর দুপুর দেড়টায় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ড. আসাদুজ্জামান রিপন।
মনোনয়ন নেয়ার পর আকতারুজ্জামান বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আমাকে অনুমতি দিয়েছেন মনোনয়নপত্র জমা দেয়ার জন্য। আজকে পরিবর্তনের সময় আসছে। আমরা আগেও বলেছি ২০১৮ সাল পরিবর্তনের বছর। পরিবর্তন হবেই। মনোনয়ন না পেলে দল যাকে মনোনয়ন দিবে তার পক্ষে কাজ করার ঘোষণা দেন তিনি।

এদিকে দেশের বাহিরে অবস্থান করার কারণে এম এ কাইয়ুমের পক্ষে মনোনয়ন কেনেন ভারপ্রাপ্ত সভাপতি বজলুল বাসিত আঞ্জুম।
দুপুর ২ টায় তাবিথ আউয়ালের মনোনয় কেনার কথা রয়েছে।
বিএনপির এই মনোনয়ন ১০ হাজার টাকায় বিক্রি হচ্ছে। আগামী কাল সোমবার বিকেল ৪টার মধ্যে ২৫ হাজার টাকা জামানতসহ মনোনয়ন জমা দিতে হবে।

আজকে

  • ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২১শে জুন, ২০১৮ ইং
  • ৭ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।