রবিবার,২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ৮ই জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী

 
 

খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথ ছাড়বে না: দুলু

 

বিএনপির কয়েক দিনের আন্দোলনে সরকার আজ ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছে। বিএনপি নেতাকর্মীরা আজ সংকল্পবদ্ধ যে তারা তাদের নেত্রী বেগম খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়বে না, তারা ঘরে ফিরে যাবে না।’

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু দিনব্যাপি অনশন কর্মসুচি পালনকালে এ কথা বলেন।

কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে বুধবার বেলা ১১টায় লালমনিরহাট জেলা বিএনপি কার্যালয়ের সামনে জেলা বিএনপি এ কর্মসুচি পালন করে।

দুলু বলেন, শান্তিপূর্ণ কর্মসূচি পালনে আমাদের ভাল জায়গার অনুমতি দেয়া হয় না। তাই লালমনিরহাটে বিএনপির আজকের এই অনশন কর্মসুচি চলছে সংকীর্ণ রাস্তার পার্শে।

তিনি বলেন, আমরা এ দেশের মানুষকে সাথে নিয়ে অহিংস কর্মসূচির মধ্য দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আগামী নির্বাচনে অংশ নেব। দেশনেত্রী খালেদা জিয়া ছাড়া এ দেশে নির্বাচন আমরা হতে দিব না। অন্যায়ভাবে বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, ১০ দিনে ৬০২ পৃষ্ঠা রায় লেখা কোনো বিচারকের পক্ষে সম্ভব নয়। এ রায় আওয়ামী লীগ সরকারের। সরকারের লেখা রায় আদালতে বিচারক পড়ে শুনিয়েছেন মাত্র। এভাবেই অবৈধ খুনি, ভোট চোর, লুটপাটকারী হাসিনার সরকার দেশের সর্বোচ্চ আদালত থেকে শুরু করে নিম্ন আদালত পর্যন্ত বিচার ব্যবস্থা ধ্বংস করে ফেলেছে।

অনশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক, জেলা যুবদলের সভাপতি আফজাল হোসেন, সাধারণ সম্পাদক এম এ হালিম, জেলা ছাত্রদলের সভাপতি মহিউদ্দিন আহমেদ লিমন, সাধারণ সম্পাদক আনিছুর রহমান ভিপি আনিছ প্রমুখ।
শীর্ষ খবর

আজকে

  • ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ
  • ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং
  • ৮ই জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।