শুক্রবার,২১শে জুন, ২০১৮ ইং, ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৩৯ হিজরী

 
 

হায়রে ‘মা’ জননী সন্তানকে খাওয়ানোর সময় ছাদ থেকে পড়ে গেলেন।

 

হায়রে মা’ জননী সন্তানকে খাওয়ানোর সময় ছাদ থেকে পড়ে গেলেন “মা”

দর্শনা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনার হটাৎপাড়ায় দোতলা বাড়ির ছাদ থেকে পড়ে শাহানাজ খাতুন (৩০) নামে এক নারী নিহত হয়েছেন।

বাড়ির ছাদে সন্তানকে খাবার খাওয়ানোর সময় পড়ে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।
বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শাহানাজ খাতুন উপজেলার দর্শনা পৌর শহরের হটাৎপাড়া এলাকার মামুনের স্ত্রী।

নিহতে স্বজনরা জানান, বুধবার বিকেলে শাহনাজ খাতুন নিজ বাড়ির দোতলার ছাদে শিশু সন্তানের খাবার খাওয়াচ্ছিলেন। এ সময় অসাবধানতা বশত শাহনাজ খাতুন ছাদ থেকে নিচে পড়ে গুরুতর আহত হয়।তাকে উদ্ধার করে প্রথমে দর্শনা কেরু হাসপাতালে পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের পরিবার আহ্জারিতে আশ পাশের বাতাস ভারী হয়েযায়। স্বামী মামুন কিছুতেই মেনে নিতে পারছেন না। মামুনের কর্মস্থল ওয়েভ ফাউন্ডেশন  থেকে সহকর্মীরা ছুটে আসেন তাকে সান্তনা দিতে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। এক্সপ্রেস নিউজ বিডি.কম এর পরিবার পক্ষ থেকে নিহতের পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেন।

 

আজকে

  • ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২১শে জুন, ২০১৮ ইং
  • ৭ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।