শুক্রবার,২২শে জুন, ২০১৮ ইং, ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী

 
 

ইজতেমায় অংশ নেবেন না মাওলানা সাদ: ডিএমপি কমিশনার

 

তাবলীগের একাংশের বাধা উপেক্ষা করে বাংলাদেশে আসলেও আগামীকাল শুক্রবার থেকে টঙ্গীর তুরাগ নদীর পাড়ে অনুষ্ঠিতব্য বিশ্ব ইজতেমায় অংশ নেবেন না তাবলীগ জামাতের প্রধান মুরব্বি ও দিল্লির নিজামুদ্দিন মারকাজের প্রধান মাওলানা সাদ।

আজ বৃহস্পতিবার সকাল পৌনে ১১ টার দিকে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া।

উল্লেখ্য, ইজতেমায় অংশ নিতে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে শাহজালাল বিমানবন্দরে পৌঁছান ভারতের তাবলীগ জামাতের আমির মাওলানা সাদ। তাকে স্বাগত জানানোর জন্য ঢাকার কাকরাইলের মুরুব্বি প্রকৌশলী সৈয়্দ ওয়াসিফুল ইসলামের নেতৃত্বে তাবলীগ জামাতের একটি অংশের সমর্থকরা অবস্থান নেন। অপরদিকে, মাওলানা সাদ বিরোধীরা তাকে বাংলাদেশে প্রবেশ করতে দেয়া হবে না ঘোষণা দিয়ে বেলা ১১ টা থেকেই বিমানবন্দর চত্বরে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন। এরপর পুলিশ পাহারায় মাওলানা সাদকে কাকরাইল মসজিদে নিয়ে আসা হয়। বর্তমানে সেখানেই অবস্থান করছেন মাওলানা সাদ। সাদকে ইজতেমায় যেতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছিলেন সাদ বিরোধীরা। তারা আজ বৃহস্পতিবার সকাল থেকেই জাতীয় প্রেস ক্লাবের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করতে থাকে। এরই মধ্যে ঘোষণা আসে যে মাওলানা সাদ ইজতেমায় অংশ নিচ্ছেন না।

আজকে

  • ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে জুন, ২০১৮ ইং
  • ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।