রবিবার,২৬শে মে, ২০১৮ ইং, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই রমযান, ১৪৩৯ হিজরী

 
 

হাসান বাবু-তমিজ উদ্দিন প্যানেলের নিরঙ্কুশ জয়

 

বাংলাদেশ কম্পিউটার সোসাইটি নির্বাচন

বাংলাদেশ কম্পিউটার সোসাইটি (বিসিএর এর ২০১৮-২০২০ মেয়াদের নির্বাচনে নিরঙ্কুশ জয় পেয়েছে ড. হাসান বাবু-তমিজ উদ্দিন প্যানেল।

এ প্যানেলের কোষাধ্যক্ষ পদে জয়লাভ করেছেন ঢাকা বিশ^বিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. লাফিফা জামাল।

৩৪ জনের নির্বাহী কমিটির মধ্যে এ প্যানেল থেকেই জয় পায় মোট ২১ জন। বাকী প্রার্থীরা অন্য প্যানেল ও কেউ স্বতন্ত্র প্রার্থী ছিল।

ডিজিটাল স্কোয়ার্ডের ব্যানারে নির্বাচন করা এ প্যানেলের সভাপতি অধ্যাপক ড. হাফিজ মো. হাসান বাবু ঢাকা বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ও সাবেক বিভাগীয় প্রধান। তিনি বর্তমানে জাতীয় বিশ^বিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ প্যানেল থেকে জয়ী সাধারণ সম্পাদক মো. তমিজ উদ্দিন আহমেদ পরিকল্পনা মন্ত্রণালয়ের সিনিয়র সিস্টেম এনালিস্ট হিসেবে কর্মরত আছেন।

ডিজিটাল স্কোয়ার্ডের নির্বাচিত অন্যরা হলেন শেখ মো. জামিনুর রহমান (সহ-সভাপতি), মো. আখতারুজ্জামান (যুগ্ম সম্পাদক প্রশাসন), ইঞ্জি. শেখ রওনক সালেহীন (যুগ্ম সম্পাদক অর্থ), এ প্যানেল থেকে আতিকুল ইসলাম লিটনসহ মোট ১৫ জন  কাউন্সিলর পদে জয় লাভ করেন।

আজকে

  • ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে মে, ২০১৮ ইং
  • ১১ই রমযান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।