রবিবার,২৬শে মে, ২০১৮ ইং, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই রমযান, ১৪৩৯ হিজরী

 
 

নারীদের জন্য বিশেষ ইন্টারনেট প্যাকেজ, ৮ টাকায় ১ জিবি ডাটা

 

 

নারীদের জন্য বিশেষ ইন্টারনেট প্যাকেজ উদ্বোধন করলো রাষ্ট্রীয় মোবাইল ফোন অপারেটর টেলিটক। আজ রোববার টেলিটকের ‘অপরাজিতা প্যাকেজ’ এর অানুষ্ঠানিক উদ্বোধন করেন টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

এ সময় মন্ত্রী ঘোষণা দেন, সারা দেশে বিনামূল্যে ২০ লাখ সিম বিতরণ করবে টেলিটক। এখন কম মূল্যে কল করা ও ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন নারীরা। ৮ টাকায় সপ্তাহে ১ জিবি, ১৪ টাকায় ২ জিবি ব্যবহার করা যাবে। আজ থেকে বিনামূল্যের সিম পাওয়া যাবে টেলিটকের রিটেইলার সেন্টার থেকে।

মন্ত্রী মনে করেন, নারীদের জন্য এমন বিশেষ ইন্টারনেট প্যাকেজ ‘নারীর ক্ষমতায়নে’ ভূমিকার রাখবে। তারানা হালিম আরও বলেন, একনেকে অনুমোদন হওয়া এবং প্রধানমন্ত্রীর অনুশাসনের পরেও টেলিটকের নেটওয়ার্ক উন্নয়ন প্রকল্পে অর্থ ছাড় করছে না মন্ত্রণালয়।

টেলিটকের নেটওয়ার্ক উন্নয়নে প্রস্তাবিত ৬১০ কোটি টাকার প্রকল্প ছাড়ের জন্য অর্থ মন্ত্রনালয়ের প্রতি আবারও আহ্বান জানান মন্ত্রী। উদ্বোধনী অনুষ্ঠানে তারানা হালিম বলেন, সাবমেরিন ক্যাবলের সংস্কারের কারণে আগামী তিন দিন ইন্টারনেট সংযোগে গতি কম পাওয়া যাবে।

আজকে

  • ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে মে, ২০১৮ ইং
  • ১১ই রমযান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।