বুধবার,২০শে জুন, ২০১৮ ইং, ৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৬ই শাওয়াল, ১৪৩৯ হিজরী

 
 

শ্রীলঙ্কান মিডিয়ায় হাথুরুসিংহের পদত্যাগের খবর

 

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচের পদ থেকে পদত্যাগ করেছেন হাথুরুসিংহে। তিনি তার পদত্যাগ পত্র বিসিবিতে জমা দিয়েছেন। বৃহস্পতিবার দুপুর থেকেই এমন খবর ছড়িয়ে পড়েছে মিডিয়ায়। তবে, এ ব্যাপারে বিসিবি কর্তৃপক্ষ বা হাথুরুসিংহে কারও পক্ষ থেকে নিশ্চিত খবর পাওয়া যায়নি।

শ্রীলঙ্কার ইংরেজি দৈনিক ডেইলি মিরর হাথুরুসিংহের পদত্যাগের বিষয়টি নিয়ে বৃহস্পতিবার একটি প্রতিবেদন প্রকাশ করেছে। এই প্রতিবেদনের শিরোনাম করা হয়েছে, ‘বাংলাদেশ কোচের পদ থেকে হাথুরুসিংহের পদত্যাগ, শ্রীলঙ্কা দলের দায়িত্ব গ্রহণ করতে চলেছেন’।

এই প্রতিবেদনে লেখা হয়েছে, চুক্তির মেয়াদ শেষ হতে দুই বছর বাকি থাকতেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে পদত্যাগ করেছেন বলে জানা গেছে। সম্ভবত তিনি শ্রীলঙ্কা ক্রিকেট দলের দায়িত্ব গ্রহণ করতে চলেছেন।

গত জুনে শ্রীলঙ্কা দলের কোচের পদ থেকে গ্রাহাম ফোর্ড পদত্যাগ করার পর থেকে চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে আলোচনা করে আসছে শ্রীলঙ্কা ক্রিকেট। কিন্তু এ বিষয়ে শ্রীলঙ্কা বোর্ড কর্তৃপক্ষ প্রকাশ্যে কোনও কথা বলেননি। যদিও শ্রীলঙ্কা ক্রিকেট চন্ডিকা হাথুরুসিংহের ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। কিন্তু হাথুরুসিংহেই তাদের প্রথম পছন্দ।

জানা গেছে, পাকিস্তানি ক্রিকেট বোর্ড (বিসিবি) তাদের কোচকে বিশ্বের অন্যান্য ক্রিকেট বোর্ডের চেয়ে বেশি বেতন দেয়। শ্রীলঙ্কা ক্রিকেটও হাথুরুসিংহেকে সেই পরিমাণ বেতন দিতে রাজি।

কয়েকদিন আগে থিলান সামারাবিরাকে ব্যাটিং কোচ হিসাবে নিয়োগ দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট। তিনি এর আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শক ছিলেন। এবার হাথুরুসিংহেকে প্রধান কোচ হিসাবে নিয়োগ দিতে চলেছে তারা।

আজকে

  • ৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে জুন, ২০১৮ ইং
  • ৬ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।