Logo
 

বুধবার,১৬ই জানুয়ারি, ২০১৮ ইং, ৪ঠা মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, ২৯শে রবিউস-সানি, ১৪৩৯ হিজরী

 
 

রংপুরকে ১৩৮ রানের টার্গেট দিল ঢাকা

 

দ্বিতীয় স্থান নিশ্চিত করার সুবর্ণ সুযোগ ঢাকা ডায়নামাইটসের সামনে। রংপুরের সামনে কোনো লক্ষ্য নেই। শুধুই নিয়মরক্ষার। কারণ, তাদের তিনে থাকা যেই, চারে থাকাও সেই। এ কারণে অধিনায়ক মাশরাফিসহ মোট ৭জনকে বসিয়ে রেখেই সেরা একাদশ গঠন করেছে রংপুর রাইডার্স। বলতে গেলে মোটামুটি ভঙ্গুর দল নিয়েই মাঠে নেমেছে রংপুর। এমন একটি দলের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে ঢাকা ডায়নামাইটসের সংগ্রহ দাঁড়িয়েছে মাত্র ১৩৭ রান।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুর দিকে ভালোই ধাক্কা খেয়েছিল ঢাকা ডায়নামাইটস। সুনিল নারিন, এভিন লুইস, জো ড্যানলি, জহুরুল ইসলাম এবং মোসাদ্দেক হোসেন সৈকত- এত দ্রুত ফিরে গেলেন যে, ঢাকা তো সর্বনিম্ন রানে অলআউট হয় কি না এমন শঙ্কাতেই পড়ে গিয়েছিল সবাই। তবে শেষ পর্যন্ত ঢাকার মুখ রক্ষা করলেন সাকিব আল হাসান এবং মেহেদী মারূফ।

৬ নাম্বারে মেহেদী মারূফ এবং সাত নম্বরে ব্যাট করতে নেমে সাকিব আল হাসান ঢাকাকে একটা সম্মানজনক স্কোরে নিয়ে যেতে সক্ষম হন। ২৩ বলে ৩৩ রান করে আউট হন মেহেদী মারূফ। ৩৩ বলে সর্বোচ্চ ৪৭ রান করে অপরাজিত থাকেন সাকিব আল হাসান। কাইরণ পোলার্ড ৫ বলে মাত্র ৬ রান করে আউট হন।

রংপুরের হয়ে দুটি করে উইকেট নেন এবাদত হোসেন এবং রুবেল হোসেন। ১টি করে উইকেট নেন স্যামুয়েল বদ্রি, নাহিদুল ইসলাম এবং আবদুর রাজ্জাক।

আজকে

  • ৪ঠা মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ
  • ১৬ই জানুয়ারি, ২০১৮ ইং
  • ২৯শে রবিউস-সানি, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
সম্পাদক: এম.এ.জাহান, চেয়ারম্যান: ছিদ্দিকুর রহমান (ছিদ্দিক), উপদেষ্টা: আব্দুল বাছিদ আছিদ, পৃষ্ঠপোষক: আব্দুল জলিল ভূইয়া
রিপোর্টার: মোঃ জিয়াউর রহমান, রাসেল আহাম্মেদ, হারুনুর রশিদ হারুন, শুকুর আলী, সহ রিপোর্টার: নুরুল ইসলাম,রহিম,হিরু,মতিন।
ই-মেইল: expressnews@gmail.com
ই-মেইল: info@expressnews.com