শুক্রবার,২১শে জুন, ২০১৮ ইং, ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৩৯ হিজরী

 
 

ভারতের বিপক্ষে ১ গোলে এগিয়ে বাংলাদেশের মেয়েরা

 

বাংলাদেশ, বাংলাদেশ’—প্রকম্পিত গর্জন। গ্যালারীতে লাল-সবুজ পতাকার দোল খেয়ে যাওয়া। বাংলাদেশের ফুটবলে এ তো ভুলে যাওয়া দৃশ্য। মেয়েদের অনুর্ধ্ব-১৫ সাফ ফুটবল উপলক্ষে বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ফিরে এল এমন দৃশ্য। দর্শকদের সমর্থনের জবাবটা ভালোই দিল বাংলাদেশের মেয়েরা। ফাইনালে ভারতের বিপক্ষে প্রথমার্ধ শেষে ১-০ গোলে এগিয়ে আছে বাংলাদেশ। ম্যাচের একমাত্র গোলটি করেন শামসুন্নাহার।

আজ রোববার কলমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ম্যাচের ৪২ মিনিটে এগিয়ে যায় বাংলাদেশ। জটলা থেকে শামসুন্নাহার লক্ষ্যভেদ করে।

অবশ্য এর আগে ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যেতে পারত বাংলাদেশ। মাহমুদা খাতুনের শট জালে জড়িয়েও ছিল, কিন্তু বিধিবহির্ভূত বলে রেফারি গোলটি বাতিল করে দেন।

৩০ মিনিটে বাঁ প্রান্ত দিয়ে ফরোয়ার্ড তহুয়া খাতুন প্রতিপক্ষের বিপদ সীমানায় ঢুকেও পড়েছিল। কিন্তু তার বাড়ানো বলে কেউ পা ছোঁয়াতে পারেনি বলেই বল জালে ঢোকাতে পারেনি বাংলাদেশ।

ফিফা র‍্যাংকিংয়ে ১০০তম স্থানে বাংলাদেশ এই আসরে বাংলাদেশ এখন পর্যন্ত অপরাজিত। লিগের প্রথম ম্যাচে নেপালকে ৬-০ গোলে হারিয়েছিল তারা। এর পর ভুটান ও ভারতকে ৩-০ গোলে হারিয়েছে লাল-সবুজের দল। আর ভারত ৩-০ গোলে ভুটানকে এবং নেপালকে ১০-০ গোলে হারালেও স্বাগতিক বাংলাদেশের কাছে হেরে যায়।

আজকে

  • ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২১শে জুন, ২০১৮ ইং
  • ৭ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।