শুক্রবার,২১শে জুন, ২০১৮ ইং, ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৩৯ হিজরী

 
 

প্রস্তুতি ম্যাচে অধিনায়ক শান্ত

 

আগামী ১৫ জানুয়ারি মিরপুরে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। মূল সিরিজ শুরুর আগে বিকেএসপিতে সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বিসিবি একাদশ। ১৩ জানুয়ারি বিকেএসপিতে অনুষ্ঠেয় এই ম্যাচটিতে বিসিবি একাদশকে নেতৃত্ব দিবেন নাজমুল হোসেন শান্ত।

তরুণ ক্রিকেটারদের সমন্বয়ে এই দলটি গঠন করা হয়েছে। বর্তমানে যারা ভালো করছে এবং ভবিষ্যতে জাতীয় দলের হয়ে খেলার সম্ভাবনা রয়েছে এমন সব ক্রিকোরদের এই দলে সুযোগ দেয়া হয়েছে। ত্রিদেশীয় সিরিজের মূল স্কোয়াডে জায়গা পাওয়া কয়েকজন ক্রিকেটারও এই স্কোয়াডে রয়েছেন।

দীর্ঘদিন পর জাতীয় দলে ডাক পেয়েছেন এনামুল হক বিজয়। প্রস্তুতি ম্যাচের স্কোয়াডেও রয়েছেন তিনি। সদ্য সমাপ্ত বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে দারুণ পারফরম্যান্স করা মোহাম্মদ মিথুনও জাতীয় দলে ডাক পেয়েছেন। প্রস্তুতি ম্যাচের স্কোয়াডেও রয়েছে তার নাম।

প্রস্তুতি ম্যাচের জন্য বিসিবি একাদশ: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, মোহাম্মদ মিথুন, আবুল হাসান রাজু, আরিফুল হক, মেহেদী হাসান, ইমরান আলী, এবাদত হোসেন, খালিদ হাসান, তানভীর হায়দার।

আজকে

  • ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২১শে জুন, ২০১৮ ইং
  • ৭ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।