বুধবার,২০শে জুন, ২০১৮ ইং, ৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৬ই শাওয়াল, ১৪৩৯ হিজরী

 
 

দ. আফ্রিকা সিরিজের পর যোগাযোগ করেননি হাথুরুসিংহে

 

ক্রিকেট পাড়ায় এখন গরম খবর হাথুরুসিংহের পদত্যাগ। তবে, মেয়াদ শেষ হওয়ার আগেই কী কারণে তিনি পদত্যাগপত্র জমা দিলেন। বিসিবিও এ ব্যাপারে কী পদক্ষেপ নিবে। এসব বিষয়ে এখনও ‍সুনিশ্চিত কোনও তথ্য পাওয়া যায়নি। তবে, শ্রীলঙ্কা দলের কোচ হতেই হাথুরুসিংহে পদত্যাগের পথে হাঁটছেন মিডিয়ায় গতকাল থেকেই এমন খবর ভেসে বেড়াচ্ছে।

গতকাল সংবাদ সম্মেলন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ‘কেউ যদি থাকতে না চায় তাহলে আমাদের কী করার আছে। তিনি একজন প্রফেশনাল। হঠাৎ করে তিনি একটি চিঠি পাঠিয়েছেন এবং চুপচাপ অস্ট্রেলিয়ায় বসে আছেন। এটা অস্বাভাবিক ব্যাপার। সাধারণত এমনটি হয় না। যদি তিনি কোনোকিছুতে অসন্তুষ্ট থাকেন তাহলে আমাদেরকে জানাক’।

তিনি আরও বলেন, ‘আমি দক্ষিণ আফ্রিকায় ছিলাম না। সেখানে কি হয়েছে আমি জানি না। সাধারণত কোনও সফরের পর সেখানকার বিষয় নিয়ে কোচ আমাদের সঙ্গে আলোচনা করেন। কিন্তু এই সফরের পর তিনি আমাদের সঙ্গে কোনও যোগাযোগই করেননি। আমরা তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছি। তাকে একবার ফোনে পেয়েছি। তিনি ১৫ নভেম্বরের পর আসতে চেয়েছেন। তারপর তিনি আর কোনও যোগাযোগ করেননি’।

নাজমুল হাসান পাপন বলেন, ‘কোচ আমার কাছে একটা চিঠি পাঠিয়েছিলেন। কতো তারিখে পাঠিয়েছিলেন সেটি আমার ঠিক মনে নেই। এটা হয়তো হবে সিরিজের দ্বিতীয় টেস্টের পর। তবে, ১৫ অক্টোবরের আগে। চিঠিতে সে নির্দিষ্ট কোনও কারণ উল্লেখ করেননি। শুধু লিখেছেন, তিনি দায়িত্ব চালিয়ে যেতে আগ্রহী নন। সুতরাং, তার সাথে কথা বলার আগ পর্যন্ত বিষয়টি নিয়ে মন্তব্য করা কঠিন’।

আজকে

  • ৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে জুন, ২০১৮ ইং
  • ৬ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।