বুধবার,২০শে জুন, ২০১৮ ইং, ৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৬ই শাওয়াল, ১৪৩৯ হিজরী

 
 

চিটাগংয়ের সংগ্রহ ১৩৯

 

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মঙ্গলবার দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৩৯ রান সংগ্রহ করেছে চিটাগং ভাইকিংস। ফলে, জিততে হলে কুমিল্লাকে করতে হবে ১৪০ রান।

চিটাগংয়ের পক্ষে সর্বোচ্চ ৩১ রান করেছেন লুকে রঞ্চি। ৩০ রান করেছেন সৌম্য সরকার। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষে মোহাম্মদ সাইফউদ্দিন ১টি, রশীদ খান ১টি, ডোয়াইন ব্রাভো ১টি ও মোহাম্মদ নবী ১টি করে উইকেট নেন।

চিটাগং ভাইকিংস ব্যাটিংয়ে নেমে দলীয় ৪৬ রানে প্রথম উইকেট হারায়। মোহাম্মদ সাইফউদ্দিনের বলে এলবিডব্লিউ হন লুকে রঞ্চি। ১৯ বল খেলে ৩১ রান করেন তিনি। দলীয় ৮৩ রানে মোহাম্মদ নবীর বলে স্ট্যাম্পিং হন সৌম্য সরকার। তিনি করেন ৩০ রান।

এরপর দলীয় ৯৬ রানে রশীদ খানের বলে বোল্ড হন দিলশান মুনাবিরা। তিনি করেন ১৯ রান। দলের রান যখন ১২০ তখন সাজঘরে ফেরেন সিকান্দার রাজা। তার ব্যাট থেকে আসে ২০ রান। ইনিংস শেষে মিসবাহ-উল-হক ১৬ রান করে ও ক্রিস জর্ডান ১৬ রান করে অপরাজিত থাকেন।

সংক্ষিপ্ত স্কোর

চিটাগং ভাইকিংস ইনিংস: ১৩৯/৪ (২০ ওভার)

(লুকে রঞ্চি ৩১, সৌম্য সরকার ৩০, দিলশান মুনাবিরা ১৯, সিকান্দার রাজা ২০, মিসবাহ-উল-হক ১৬*, ক্রিস জর্ডান ১৬*; মোহাম্মদ নবী ১/১৯, আল-আমিন হোসেন ০/২৩, আরাফাত সানি ০/১৪, মোহাম্মদ সাইফউদ্দিন ১/৩০, রশীদ খান ১/১৭, ডোয়াইন ব্রাভো ১/৩২)।

আজকে

  • ৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে জুন, ২০১৮ ইং
  • ৬ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।