রবিবার,২৬শে মে, ২০১৮ ইং, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই রমযান, ১৪৩৯ হিজরী

 
 

মিথ্যা মামলা ও আটক এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ঝিকরগাছা বিএনপি

 

আবারও ঝিকরগাছায় বিএনপির ২০ জন নেতাকর্মীর নামে মিথ্যা মামলা ও আটক এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

যশোর ঝিকরগাছা প্রতিনিধিঃ

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে ঝিকরগাছা থানার পুলিশের দায়েরকৃত মিথ্যা মামলায় ঝিকরগাছা উপজেলা বিএনপির প্রয়াত সভাপতি ও যশোর জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক নাজমুল ইসলামের সহধর্মনী বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান সাবিরা নাজমুল মুন্নি

উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হারুণ অর রশীদ সাধারন সম্পাদক মোর্তজা এলাহী টিপু বিএনপির নেতা সরদার শহিদুল ইসলাম পৌর যুবদলের সভাপতি ও উপজেলা বিএনপির প্রয়ত সভাপতি শহীদ নাজমুল ইসলামের বড় ভাই বারবার কারা নির্যাতিত নেতা নজরুল ইসলাম ও তার বড় ছেলে ছাত্রদল নেতা নওয়াজীস ইসলাম রিয়েল উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আবু মুসা মিন্টু

সাবেক উপজেলা ছাত্রদলের আহবায়ক এ্যাড- ইমরান সামাদ নিপুন উপজেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক ও বারবার নির্বাচিত ঝিকরগাছা ইউনিয়ন পরিষদের সদস্য আযুব হোসেন মেম্বার।
ছাত্রদলের নেতা তৌহিদুল ইসলাম রাজু শাহিন আলম বিপ্লব – মিলন হোসেন – দোসতিনা গ্রামের খাইরুল ইসলাম – গতখালি বাবু পাড়ার রফিকুল ইসলাম মাঠবাড়ি গ্রামের আনোয়ার হোসেন ও মোস্তফা।

এছাড়া ও এই মামলায় আটককৃত বিএনপির নেতাকর্মীরা হলো-ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের জামির হোসেন ও লিয়াকত আলী গতখালী ইউনিয়নের-মহনুল ইসলাম মইনুল এবং নাভারন ইউনিয়নের মফিজুর রহমান।

উল্লেখ্য; সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে সারাদেশে বিএনপির নেতাকর্মী দের গ্রেফতার বানিজ্যও হয়রানী করার ধারবাহিকতায়। ঝিকরগাছা থানার পুলিশ এপর্যন্ত চারটি মিথ্যা মামলা দায়ের করে প্রয় অর্ধ শতাধিক নেতাকর্মীকে আটক করে জেলহাজতে পাঠায় আমরা অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই।

এবং বিএনপির সকল গ্রেফতারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি চায় ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানায়।

আজকে

  • ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে মে, ২০১৮ ইং
  • ১১ই রমযান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।