রবিবার,২৬শে মে, ২০১৮ ইং, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই রমযান, ১৪৩৯ হিজরী

 
 

ছাত্রদল কেন্দ্রীয় সাংসদের সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুর গ্রেফতারের প্রতিবাদে রাজশাহী জেলা ছাত্রদল

 

ছাত্রদল কেন্দ্রীয় সাংসদের সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুর গ্রেফতারের প্রতিবাদে রাজশাহী জেলা ছাত্রদল…

রাজশাহী Tzcf নিউজ:-

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সংগ্রামী সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু ভাই-কে মিথ্যা ও বানোয়াট মামলায় গ্রেফতারের প্রতিবাদে রাজশাহী জেলা ছাত্রদল সভাপতি রেজাউল করিম টুটুল ও সাংগঠনিক সম্পাদক ফায়সাল সরকার ডিকো ও যুগ্ম সম্পাদক আরেফিন কনক এর নেতৃত্বে আজকের বিক্ষোভ মিছিলঃ————————

 

বাংলাদেশ জাতীয়তাবাদী কেন্দ্রীয় সাংসদের সংগ্রামী সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু-কে মিথ্যা ও বানোয়াট মামলার প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদ ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে রাজশাহী জেলা ছাত্রদল আজ বেলা ১১ টায় রাজশাহী নগরীর প্রাণকেন্দ্র নগর ভবন মোড় হতে বিক্ষোভ মিছিল শুরু করে উপশহর গিয়ে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

 

উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে জেলা ছাত্রদল সভাপতি রেজাউল করিম টুটুল এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ফায়সাল সরকার ডিকো সঞ্চালনায়,যুগ্ম সম্পাদক আরেফিন কনক ।

 

জেলা সভাপতি টুটুল তার বক্তৃতায় বলেন আওয়ামী পুলিশলীগ দ্বারা কেন্দ্রীয় ছাত্রদলের সাধারন সম্পাদক আকরামুল হাসান মিন্টু ভাইকে যেভাবে মিথ্যা ও বানোয়াট মামলায়গ্রেফতার করা হয়েছে যদি এভাবেই চলতে থাকে তবে রাজশাহী জেলা ছাত্রদল কারও নির্দেশনার অপেক্ষায় থাকবেনা সেই নির্যাতনের সমুচিৎ জবাব দেয়ার জন্য প্রস্তুত অাছে।

 

উক্ত বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ ছাড়াও রাজশাহী জেলার অধিনস্থ বিভিন্ন থানা,পৌরসভা, বিশ্ববিদ্যালয় কলেজ এর নেতৃবৃন্দ।

 

বিক্ষোভ মিছিলে উপস্থিত থেকে মিছিলটি সফল করার জন্য সকল নেতৃবৃন্দ কে রাজশাহী জেলা ছাত্রদল সভাপতি জেলা ছাত্রদলের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

expressnewsbd.com

আজকে

  • ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে মে, ২০১৮ ইং
  • ১১ই রমযান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।