শুক্রবার,২১শে জুন, ২০১৮ ইং, ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৩৯ হিজরী

 
 

জিয়া পরিবারের জনপ্রিয়তায় ভয় পেয়ে সরকার অসত্য তথ্য পরিবেশন করছে : সৌদি আরব বিএনপি

 

জিয়া পরিবারের জনপ্রিয়তায় ভয় পেয়ে সরকার অসত্য তথ্য পরিবেশন করছে : সৌদি আরব বিএনপি…..

Tzcf নিউজ সৌদিআরবঃ

অনৈতিক ও অবৈধ ভাবে ক্ষমতা দখলকারী আওয়ামী সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কম্বোডিয়া সফর শেষে গত ৭ ডিসেম্বর সংবাদ সম্মেলনে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং আরাফাত রহমান কোকোর সৌদি আরবে ও কাতারে বিপুল পরিমান অর্থ পাচার সংক্রান্ত যে বক্তব্য দিয়েছেন তার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সৌদি আরব বিএনপি।

 

লিখিত বক্তব্য সৌদিআরব বিএনপির সভাপতি বলেন, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কল্পিত পাচারকৃত সম্পদের বর্ণনা এবং কল্পিত সংবাদ মাধ্যমে প্রকাশিত কল্পিত সম্পদ সম্পর্কে যে, বক্তব্য প্রদান করেছেন তা সর্বৈব মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।কাল্পনিক এই সব দূর্নীতির কল্পকাহিনীর মূল উদ্দেশ্য দেশের সব চেয়ে জনপ্রিয় নেতা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তাঁর পরিবারের ভাবমূর্তি বিনষ্ট করা এবং রাজনৈতিকভাবে তাকে জনগণের কাছে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা মাত্র। আমরা অত্যন্ত দৃঢ়তার সঙ্গে স্পষ্ট করে বলতে চাই এই সব কল্পিত তথ্য রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত ভিত্তিহিন ও বানোয়াট। কল্পিত এই সব তথ্যের উপর ভিত্তি করে দায়িত্বশীল গণমাধ্যম স্বাভাবিকভাবেই তা প্রকাশ করেনি। সেই কারনে তিনি রাগান্বিত ভাবে উম্মা প্রকাশ করেন।

 

তাঁরা জানান, আরবভিত্তিক চ্যানেলগুলির বরাত দিয়ে গ্লোবাল ইন্টিলিজেন্স নেটওয়ার্ক এবং কানাডার টিভি The National চ্যানেল এই সংবাদ দিয়েছে। সংবাদ সম্মেলনে বিএনপি নেতারা জানান, The National নামে কানাডায় কোন টিভি চ্যানেল নেই। অনুরুপ ভাবে গ্লোবাল ইন্টিলিজেন্স নেটওয়ার্ক নামে কোন গণমাধ্যম খুঁজে পাওয়া যায় না।

 

বিএনপি নেতারা বলেন,স্বাধীনতার ঘোষক শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সাথে সকল ভাত্রিপ্রতিম মুসলিম দেশ সমুহের সাথে বিশেষ করে সৌদি আরবের সাথে জিয়া পরিবারের ঘনিষ্ঠ সম্পর্ক যা আজো অটুট রয়েছে। এরই ধারাবাহিকতায় বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া প্রতি বছর রাজ পরিবারের সম্মানিত মেহমান হয়ে ওমরা বা হজ্জ করতে আসেন।আগামী নির্বাচনে নিশ্চিত ভরাডুবি জেনে ও জিয়া পরিবারের জনপ্রিয়তায় ভয় পেয়েই সরকার এই সব অসত্য তথ্য পরিবেশন করছেন বলে মন্তব্য করেন তাঁরা।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির উপদেষ্টা আব্দুর রহমান, সৌদিআরব বিএনপির সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তপন সহসভাপতি কেফায়ত উল্লাহ কিসমত। আরো উপস্থিত ছিলেন আব্দুল মান্নান, এম এ আজাদ চয়ন, মোহাম্মদ আলী, ইনভেস্টার ফারুক মাহমুদ, ইন্জিনিয়ার নুরুল আমিন, সেলিম রেজা খন্দকার, সিআইপি হেলাল, সাইদুল ইসলাম, সুয়েব আহমেদ, গেয়স উদ্দিন, শাহ আলম, শেখ মোস্তাক আহমেদ নাজমুল, কামাল, আমিনুল ইসলাম, নুরুল আফছার, আনোয়ার জাহিদ, আমিনুল ইসলাম প্রমুখ।

expressnewsbd.com

আজকে

  • ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২১শে জুন, ২০১৮ ইং
  • ৭ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।