বুধবার,২০শে জুন, ২০১৮ ইং, ৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৬ই শাওয়াল, ১৪৩৯ হিজরী

 
 

জাপান বিএনপি’র দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

 

বিপুল উৎসাহ, উদ্দীপনা আর উৎসবমূখর পরিবেশে জাপান বিএনপি’র অংগ সংগঠন জাতীয়তাবাদী যুবদল, সেচ্ছাসেবক দল এবং ছাত্রদলের দ্বি-বার্ষিক কাউন্সিল “২০১৭” অনুষ্ঠিত হয়।
১০-ই ডিসেম্বর, রোববার, টোকিওর কিতা-কুর তাকিনাগাওয়া কুমিন কাইকানে বহুল প্রতীক্ষিত এই কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলররা তাদের  প্রত্যক্ষ ভোটের মাধ্যমে তাদের নেতা নির্বাচিত করেন। সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়া অনুসরণ করে স্বচ্ছ ব্যালট পেপারের মাধ্যমে নির্বাচন সম্পন্ন করা হয়। নির্বাচনে নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন বিএনপি’র উপদেষ্টা কাজী এনামূল হক, আসগর আহমেদ সানি এবং আশরাফুল ইসলাম শেলী। নির্বাচন কমিশনাররা অত্যন্ত সূচারুভাবে তাদের দায়িত্ব পালন করেন।
প্রথমেই নির্বাচনে অংশগ্রহণকারী পদ প্রার্থীরা কাউন্সিলারদের সামনে তাদের পরিচয় তুলে ধরেন এবং আগামীদিনে জাপানে জাতীয়তাবাদী শক্তিকে আরও কিভাবে সুসংগঠিত করা যায় প্রার্থীরা সে সম্পর্কে নিজ নিজ ভবিষ্যত পরিকল্পনা ও তাদের বক্তব্য কাউন্সিলারদের নিকট উপস্থাপন করেন। জাপান বিএনপি’কে আরও অধিকতর শক্তিশালী করার লক্ষ্যে জাপান বিএনপি’র নেতৃবৃন্দ নেতা কর্মীদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।
স্বত:স্ফূর্ততার সাথে সারিবদ্ধভাবে দাড়িয়ে সবাই সুসৃংখলতার মাধ্যমে  ভোট প্রদান করেন। ভোট প্রদান শেষে নির্বাচন কমিশনার আশরাফুল ইসলাম শেলী ফলাফল ঘোষণা করেন। জাতীয়তাবাদী যুবদলের সভাপতি কাজী সাদেকুল হায়দার বাবলু, সাধারণ সম্পাদক জুয়েল পাঠান এবং সাংগঠনিক সম্পাদক হিসাবে রাজীব জামান নির্বাচিত হোন। স্বেচ্ছাসেবক দলের সভাপতি হিসাবে রবিউল আলম সাব্বির সাধারণ সম্পাদক ওমর ফারুক রিপন এবং সাংগঠনিক সম্পাদক মাসুদ আলম নির্বাচিত হোন। এছাড়া জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি মাসুদ পারভেজ প্লাবন সাধারণ সম্পাদক কাওসার আহমেদ এবং সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ইমন নির্বাচিত হোন।
নব নির্বাচিত নেতৃত্বকে অভিনন্দন জানিয়ে জাপান বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক আশা প্রকাশ করে বলেন, এই তরুন নেতৃত্ব আগামী দিনে ফ্যাসিবাদ  আওয়ামী সরকারের বিরুদ্ধে দেশনেত্রী খালেদা জিয়া এবং তারুন্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বে যে কোন ধরনের আন্দোলনে বিশেষ ভূমিকা রাখবে। সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে কাউন্সিলের সমাপ্তি ঘোষণা করা হয়।

আজকে

  • ৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২০শে জুন, ২০১৮ ইং
  • ৬ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।