রবিবার,২৬শে মে, ২০১৮ ইং, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই রমযান, ১৪৩৯ হিজরী

 
 

মাথার ময়লা পরিষ্কার করা গেলে রাস্তারটাও করা যাবে

 

নিজস্ব প্রতিবেদক: ময়লা দুই জায়গায় জমে। একটা মাথায়, অন্যটা রাস্তায়। মাথার ময়লা যদি পরিষ্কার করা যায় তাহলে রাস্তার ময়লাও পরিষ্কার করা যাবে। এমনটাই বললেন, বিশিষ্ট নাট্যকার ও গুণী অভিনেতা এটিএম শামসুজ্জামান।

রোববার সকালে রাজধানীর পুরান ঢাকার কাগজি টোলার সোশ্যাল ক্লাব চত্বরে স্থানীয় কাউন্সিলর আয়োজিত সচেতনতামূলক এক পরিচ্ছন্নতা অভিযানে তিনি এসব কথা বলেন। ৪৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আরিফ হোসেন ছোটনের নেতৃত্বে এ পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়।

‘মানুষ বদলে যায় বিবর্তনের ধারায়, আমাদেরও বদলে যেতে হবে আমাদেরই প্রয়োজনে’ স্লোগানকে সামনে রেখে পরিচালিত এই পরিচ্ছন্নতা অভিযানে স্থানীয় যুবসমাজ, স্কুল শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয়।

আরিফ হোসেন ছোটন বলেন, আমাদের ওয়ার্ডকে বাসযোগ্য করতে আমরাই যথেষ্ট। আসনু সবাই মিলে আমাদের নিজ বসতবাড়ির মতো আমাদের প্রিয় শহরকে পরিষ্কার রাখি।

তিনি আরও বলেন, আসুন আমরা অন্য দেশকে দেখে বিস্মিত না হয়ে নিজের দেশকে পরিষ্কার-পরিচ্ছন্ন করে গৌরব বোধ করি।

এটিএম শামসুজ্জামান বলেন, এই এলাকাতেই আমার বসবাস। এই এলাকা থেকেই একদিন চলে যাবো। আমার ভালো লাগছে যে এতোদিন পর কেউ আমাকে পরিচ্ছন্নতা অভিযানে নিয়ে এসেছে। আমার দীর্ঘ বয়সে একজন কাউন্সিলর এলাকার ভালোর জন্য আমাদের সঙ্গে আলোচনা করেছেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- স্থানীয় বাসিন্দা আলহাজ আব্দুল কুদ্দুস, আলহাজ আবু তাহের, ড. আসলাম কুদ্দুস, সানিয়াত আলী ভাস্কর, ডা. ইবাদুর রহমান অপু, আব্দুল মনির মল্লিক, মো. রাজা প্রমুখ।

আজকে

  • ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে মে, ২০১৮ ইং
  • ১১ই রমযান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।