শনিবার,২৬শে মে, ২০১৮ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই রমযান, ১৪৩৯ হিজরী

 
 

না.গঞ্জ বিএনপির ৬ নেতা রিমান্ড নাকচ

 

নারায়ণগঞ্জের আলোচিত আইনজীবী মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীবসহ ছয় নেতার বিরুদ্ধে নাশকতার মামলায় জামিন ও রিমান্ড নামঞ্জুর করেছে আদালত।

সোমবার সকাল ১১টার দিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদ মহসিনের আদালতে ছয় আসামিকে হাজির করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার একটি মামলায় ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। একই সাথে আসামি পক্ষের আইনজীবীরা জামিনের আবেদন করলে আদালতে রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে প্রয়োজনে জেলগেটের সামনে আসামিদের জিজ্ঞাসাবাদের আদেশ দেন আদালত।

সাখাওয়াত হোসেন খান ও মাসুকুল ইসলাম রাজীব ছাড়াও এ মামলায় আসামিদের মধ্যে রয়েছেন- জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান, মহানগর বিএনপির দপ্তর সম্পাদক সুরুজ্জামান, আইনজীবী নেতা অ্যাডভোকেট মাইনুদ্দিন রেজা ও কাউন্সিলর ইসরাফিল প্রধান।

গত ৫ ফেব্রুয়ারি খালেদা জিয়ার সিলেট সফরের সময় তার গাড়িবহরের সামনে থেকে আটক করা হয় অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, অ্যাডভোকেট আনোয়ার প্রধান ও অ্যাডভোকেট মাইনুদ্দিন রেজাকে। একই দিন কাউন্সিলর ইসরাফিল প্রধানকে সিদ্ধিরগঞ্জ থেকে আটক করা হয়।

৪ ফেব্রুয়ারি শহরের মিশনপাড়া থেকে আটক করা হয় মাসুকুল ইসলাম রাজীবকে। পরে সকলকে নারায়ণগঞ্জ সদর থানার একটি নাশকতার মামলায় পরিকল্পনাকারী ও ইন্ধনদাতা হিসেবে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে পুলিশ।

আজকে

  • ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে মে, ২০১৮ ইং
  • ১১ই রমযান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।