শুক্রবার,২২শে জুন, ২০১৮ ইং, ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী

 
 

জনগন অধির আগ্রহে অপেক্ষা করছে বিএনপিকে নির্বাচিত করার জন্য

 

 

বিএনপি কেন্দ্রীয় র্নিবাহী কমিটির সদস্য ও সাবেক এমপি আলহাজ্ব মুহাম্মদ গিয়াসউদ্দিন নেতাকর্মীদের উদ্দ্যেশে বলেছেন, প্রস্তুতি নিতে হবে নির্বাচনের। গণতান্ত্রিক ব্যবস্থায় নির্বাচন হচ্ছে সরকার পরিবর্তনের একমাত্র হাতিয়ার, একমাত্র ব্যবস্থা। আমরা গণতান্ত্রিক দল করি। গণতান্ত্রিকভাবে আমরা সরকার পরির্বতন করার আন্দোলন করি। আমরা আগামী নির্বাচনে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়া এ দেশের মাটিতে কোন নির্বাচন হতে দেয়া হবেনা।
২৫ মে শুক্রবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ বাজারস্থ মুক্তযোদ্বা নিবাসে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে ৩ ও ৪নং ওর্য়াড বিএনপির নেতাকর্মীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, জনগন অধির আগ্রহে অপেক্ষা করছে বিএনপিকে নির্বাচিত করার জন্য। ইনশাআল্লাহ আমরা আগামী নির্বাচনে অংশগ্রহণ করব। আপনাদের কাছে অনুরোধ জানাব প্রত্যেক ওর্য়াডে যার যার কেন্দ্রে কাজ করা শুরু করেন। যার যার কেন্দ্রে কমিটি করেন এবং মানুষের কাছে গিয়ে কাজ করেন।
সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম,এ,হালিম জুয়েলের সভাপতিত্বে ও সাবেক সাংগঠনিক সম্পাদক মাজেদুল ইসলামের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের আহবায়ক এস,এম,আসলাম, সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিকদলের সভাপতি আকবর হোসেন, এ,কে,এম সামছুল হক, সেলিম মাহমুদ, শরীফ হোসেন, আবুল হোসেন, আয়ুব আলী মুন্সি, শহীদুল্লা, আল-আমিন, ছাত্রদল নেতা জি,এম,রিফাত, জুয়েল রানা, হিরা ও রনী প্রমূখ।

আজকে

  • ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে জুন, ২০১৮ ইং
  • ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।