শনিবার,২৬শে মে, ২০১৮ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই রমযান, ১৪৩৯ হিজরী

 
 

শেখ হাসিনার বদলে খালেদা জিয়ার নামে দোয়া, মসজিদের ইমাম আটক

 

সিরাজগঞ্জ: শেখ হাসিনার নামে দোয়া করতে গিয়ে ভুলে খালেদা জিয়ার নাম বলায় আটক হলেন মসজিদের ইমাম আবু বকর সিদ্দিক। ঘটনাটি ঘটেছে উল্লাপাড়া উপজেলার ভেটুয়াকান্দি গ্রামে। বুধবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কওশিক আহমেদ।

দেওয়ান কওশিক আহমেদ জানান, উল্লাপাড়ার ভেটুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনকালে শেখ হাসিনার নামে দোয়া করতে গিয়ে ভুলে খালেদা জিয়ার নাম বলায় এমপির নির্দেশে ইমামকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয়া হয় বলে জানান ওসি।আটক আবু বকর সিদ্দিক একই উপজেলার পশ্চিম বামন গ্রাম এবং বাখুয়া দারুর রাশাদ মাদ্রাসার ছাত্র।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার উল্লাপাড়ার এমপি তানভীর ইমাম ওই গ্রামের প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে যান। অনুষ্ঠানে দোয়া করার জন্য আনা হয় অত্র গ্রামের মসজিদের ইমাম আবু বকর সিদ্দিককে। তিনি মোনাজাতে শেখ হাসিনার নামের জায়গায় ভুলে খালেদা জিয়ার নাম বলে ফেলেন।

এ সময় এমপি তানভীর মোনাজাত ছেড়ে দিয়ে ওই ইমামকে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকেন এবং পুলিশকে আটকের নির্দেশ দেন। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

আজকে

  • ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে মে, ২০১৮ ইং
  • ১১ই রমযান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।