শুক্রবার,২২শে জুন, ২০১৮ ইং, ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী

 
 

জাতীয়তাবাদী যুবদলের সাবেক সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নিন্দা ও প্রতিবাদ

 

গত ১১ জুন ২০১৮ আইন শৃঙ্খলা বাহিনীর একদল সদস্য জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক ও জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকুকে তার উত্তরার বাসার নীচ থেকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার নি:শর্ত মুক্তি দাবী করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সাবেক সভাপতি এ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ এবং এলবার্ট পি কস্টা।

বৃহস্পতিবার এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, “সরকার দেশে ভয়াবহ দু:শাসন জারী রেখে জুলুমের মাধ্যমে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রেখেছে। জোর করে রাষ্ট্রক্ষমতা দখল করার পর থেকে সারাদেশে বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর চালানো হচ্ছে নির্যাতন-নিপীড়ণ, এখন সেটির মাত্রা তীব্র থেকে তীব্রতর করা হয়েছে। আবারও ২০১৪ সালের ৫ জানুয়ারীর মতো প্রহসনের নির্বাচন অনুষ্ঠিত করে রাষ্ট্রক্ষমতায় আসার লক্ষ্যে বর্তমান আওয়ামী সরকার জনগণকে ভীত সন্ত্রস্ত রাখতে একদিকে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ সকল রাজনৈতিক দলের নেতাকর্মীদেরকে গ্রেফতার করে কারান্তরীণ করছে, আর অন্যদিকে চালানো হচ্ছে বিচার বহির্ভূত হত্যাকান্ড। সুলতান সালাহউদ্দিন টুকু একজন বলিষ্ঠ যুবনেতা ও যুব সংগঠক। বর্তমান ভয়াবহ দু:শাসনের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর যুবসমাজকে দমিয়ে রাখতে এবং ভয় পাইয়ে দিতেই সুলতান সালাহ উদ্দিন টুকুর মতো একজন বলিষ্ঠ নেতাকে গ্রেফতার করে কারান্তরীণ করেছে সরকার। সুলতান সালাহ উদ্দিন টুকু ভোটারবিহীন আওয়ামী সরকারের চরম রাজনৈতিক প্রতিহিংসার শিকার। আমরা অবিলম্বে সুলতান সালাহ উদ্দিন টুকু’র বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার এবং তার নিঃশর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।”

আজকে

  • ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে জুন, ২০১৮ ইং
  • ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।