বৃহস্পতিবার,১৯শে জুলাই, ২০১৮ ইং, ৪ঠা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৬ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী

 
 

ফরিদপুরে ‘বিএনপির’ বিক্ষোভ মিছিলে পুলিশের লাঠির্চাজে আহত ১০

 

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচি পালনের সময় ফরিদপুরে জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল পুলিশের লাঠির্চাজে পন্ড হয়েছে । এ ঘটনায় আহত হয়েছে ১০ জন এবং এসময় ১ জনকে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার (২১জুন) বেলা সাড়ে ১০ টার সময় জেলা বিএনপির ব্যানারে সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করে।

জানা যায়, বেলা সাড়ে ১০টার দিকে শহরের নিলটুলী উদয়ন ক্লাবের গলি থেকে জেলা বিএনপির সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক জুলফিকার হোসেন জুয়েলের নেতৃত্বে একটি মিছিল বের হয়ে জনতা ব্যাংকের মোড়ে যাওয়ার পথে মায়া সুপার মার্কেটের সামনে পুলিশ বাঁধা দেয়। এসময় নেতাকর্মীদের সাথে পুলিশের ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তির একপর্যায়ে পুলিশ তাদের ব্যানার ছিনিয়ে নিয়ে লাঠি র্চাজ করে মিছিলটি পন্ড করে দেয়। এসময় মিছিল থেকে বিএনপি নেতা সিব্বির আহমেদ খাঁনকে আটক করে পুলিশ। জুলফিকার হোসেন জুয়েল জানান, পুলিশের লাঠিচার্জে এসময় ১০ জন নেতাকর্মী আহত হন।

জুয়েলের দাবি, লাঠি চার্জের সময় শহর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক লিটন বিশ্বাস,ছাত্রদল নেতা হেমায়েত হোসেনসহ ১০ নেতাকর্মী আহত হয়। পুলিশ মিছিল থেকে জেলা বিএনপি’র সদস্য সিব্বির আহমেদ খাঁনকে গ্রেফতার করে।

মিছিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এড. হাফিজ, সাংস্কৃতিক সম্পাদক আশরাফ হোসেন, সদস্য হাসানুর রহমান মৃধা প্রমূ

আজকে

  • ৪ঠা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ১৯শে জুলাই, ২০১৮ ইং
  • ৬ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।