শনিবার,২৬শে মে, ২০১৮ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই রমযান, ১৪৩৯ হিজরী

 
 

রাস্তা যানযট মুক্ত করতে নিজেই নেমে গেলেন মির্জা ফখরুল

 

রাস্তা যানজট মুক্ত করতে নিজেই উদ্যোগী হয়ে পড়লেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। পুলিশের পাশাপাশি হাত লাগালেন যান চলাচল স্বাভাবিক করতে।

বুধবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে তৃতীয় দিনের মতো প্রেসক্লাবের সামনে বিএনপির অনশন কর্মসূচি চলাকালে বিএনপি নেতাকর্মীরা রাস্তা আটকে দেয়। তখন রাস্তার দু’পাশে সৃষ্টি হয় তীব্র যানজট।

এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রাস্তা থেকে নেতাকর্মীদের সরে যেতে বলেন। পুলিশের সাথে কথা বলে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করেন।

বিকাল ৪টা পর্যন্ত এই অনশন কর্মসূচি চলার কথা থাকলেও বেলা ১ টার পর অনেকটা তড়িঘড়ি করে অনশন কর্মসূচি শেষ করা হয়। পরে জানা গেছে, পুলিশের অনুরোধে যান চলাচল স্বাভাবিক রাখতেই এটি করা হয়েছে।

এর আগে, খালেদা জিয়ার মুক্তির দাবিতে গত ১২ ও ১৩ ফেব্রুয়ারি অবস্থান ও মানববন্ধন কর্মসূচি পালন করে বিএনপি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, ব্যারিস্টার মওদুদ আহমেদ, আমির খসরু মাহমুদ চৌধুরীসহ জ্যেষ্ঠ নেতারা আজকের অনশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

আজকে

  • ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২৬শে মে, ২০১৮ ইং
  • ১১ই রমযান, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।