শুক্রবার,২২শে জুন, ২০১৮ ইং, ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী

 
 

যশোর বিএনপির শীর্ষ ২ নেতাকে তুলে নেয়ার অভিযোগ

 

স্টাফ রিপোর্টার: যশোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু ও নগর বিএনপির সভাপতি সাবেক পৌরমেয়র মারুফুল ইসলামকে সাদা পোশাকে তুলে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। তবে আইনশৃঙ্খলা বাহিনী এই অভিযোগ অস্বীকার করেছে।

দল ও দুই নেতার পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার শহরের মুজিব সড়কে জিলা স্কুলের গেটে ঈদ উপলক্ষে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করতে গিয়েছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু ও নগর সভাপতি মারুফুল ইসলামসহ নেতাকর্মীরা।

এ সময় সাদা পোশাকে এসে পুলিশ পরিচয় দিয়ে তাদের ধরে নিয়ে যায় বলে দাবি বিএনপির নেতাকর্মীদের।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন ও নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু সাংবাদিকদের জানান, সাবেরুল হক সাবু ও মারুফুল ইসলাম তাদের নামে থাকা ‘রাজনৈতিক মামলায়’ জামিনে আছেন। ঈদের আগ মুহূর্তে এমন অনুষ্ঠান থেকে তাদের ধরে নিয়ে যাওয়া কিসের আলামত, বুঝতে পারছি না।

তবে কোতোয়ালি থানার ওসি শামসুদ্দোহা জানান, পুলিশের বিরুদ্ধে সাদা পোশাকে ওই দুই নেতাকে তুলে নেয়ার অভিযোগ সঠিক নয়। আর পুলিশ তাদের আটকও করেনি।

তারপরও লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানান তিনি।

আজকে

  • ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে জুন, ২০১৮ ইং
  • ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।