শুক্রবার,২২শে জুন, ২০১৮ ইং, ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী

 
 

দেশে শ্মশানের রাজত্ব চলছে: ফখরুল

 

ঠাকুরগাঁও: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সারা দেশে শ্মশানের রাজত্ব শুরু হয়েছে। সরকারি দল মাদকদ্রব্য নিয়ন্ত্রণের নামে সাধারণ মানুষকে পাখির মত গুলি করে হত্যা করছে।

বৃহস্পতিবার (১৪ জুন) বিকেলে ঠাকুরগাঁও জেলা বিএনপি আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির ব্যক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, সরকার বিরোধীদলকে ঘায়েল করতে একটার পর একটা মামলার আশ্রয় নিচ্ছে। একটি কথিত মামলায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠিয়েছে। তারপরও সরকার তার প্রতি কোনরূপ মানবিক আচরণ করছে না। তার চিকিৎসার দাবি জানালেও সরকার কর্ণপাত করে না।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে ইফতার মাহফিলে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মির্জা ফয়সার আমিন, জেলা জামায়াতের আমির মওলানা আব্দুল হাকিম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, জেলা যুবদলের সভাপতি চৌধুরী মহেবুল্লা আবু নূর, সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান তুহিন প্রমুখ।

আজকে

  • ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
  • ২২শে জুন, ২০১৮ ইং
  • ৮ই শাওয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

 

Express News

 
 
 
প্রধান সম্পাদকঃ এম এ জাহান। চেয়ারম্যানঃ ছিদ্দিকুর রহমান।
উপদেষ্টাঃ আঃ বাছিদ আছিদ। পরিচালনায়ঃ আবুবকর ছিদ্দিক।
পৃষ্ঠপোষকঃ আঃ জলিল ভূইয়া।
সিনিয়র রিপোর্টারঃ মোঃ জিয়াউর রহমান,মোঃ ইউছুপ মনির ,মোঃ হারুনুর রশিদ,রাসেল আহাম্মেদ,এ এস হিরু,মোঃ শুকুর আলী,এস আর সাইফুল।